Smartphones
Trending

১৮,০০০ টাকায় পাওয়া যাচ্ছে Samsung Galaxy M15

স্মার্টফোনের দুনিয়ায় এক ধরনের আধিপত্য বিরাজ করে রয়েছে Samsung। এর মধ্যেই কোম্পানিটির নতুন একটি মোবাইল বাজারে এসেছে ও এই স্মার্টফোনটি বর্তমানে আনঅফিশিয়ালি বাংলাদেশে পাওয়া যাচ্ছে। ১৮,০০০ টাকায় পাওয়া যাচ্ছে Samsung Galaxy M15 এমন একটি তথ্য সম্প্রতি প্রকাশিত হয়েছে। তবে দেরি না করে আসুন Samsung Galaxy M15 এর স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নি।

১৮,০০০  টাকায় পাওয়া যাচ্ছে Samsung Galaxy M15
Samsung Galaxy M15

Samsung Galaxy M15 এর স্পেসিফিকেশন

  • Samsung Galaxy M15-এ রয়েছে সুপার অ্যামোলেড ডিসপ্লে যা অত্যন্ত উজ্জ্বল এবং রঙের সঠিকতা প্রদান করে। স্মার্টফোনটির ডিসপ্লের আকার ৬.৫ ইঞ্চি (১৬.৫১ সেমি) এবং রেজোলিউশন ১০৮০x২৩৪০ পিক্সেল (ফুল এইচডি+), যা ব্যবহারকারীদের একটি দুর্দান্ত ভিজ্যুয়াল অভিজ্ঞতা প্রদান করে ও অ্যাসপেক্ট রেশিও ১৯.৫:৯ এবং পিক্সেল ডেনসিটি ৩৯৬ পিপিআই। স্ক্রীন টু বডি রেশিও ৮৪.৩%, যা স্ক্রীনের পরিধি বড় করে তোলে। এই ফোনে গরিলা গ্লাস সুরক্ষা রয়েছে এবং এটি বেজেল-লেস ডিসপ্লে সহ একটি ওয়াটারড্রপ নচ ডিজাইনে তৈরি একটি স্মার্টফোন ও ডিসপ্লের এর উজ্জ্বলতা ৮০০ নিটস এবং রিফ্রেশ রেট ৯০ হার্টজ।
  • এই ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলে এবং এতে রয়েছে স্যামসাং ওয়ান ইউআই। এর চিপসেট মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০ প্লাস, যা শক্তিশালী পারফরম্যান্স দেয়। সিপিইউ হল অক্টা কোর (২.২ গিগাহার্টজ, ডুয়াল কোর, কর্টেক্স এ৭৬ + ২ গিগাহার্টজ, হেক্সা কোর, কর্টেক্স এ৫৫), যা ৬৪-বিট আর্কিটেকচার দ্বারা সমর্থিত। এর ফ্যাব্রিকেশন ৬ ন্যানোমিটার এবং জিপিইউ হল মালি-জি৫৭ এমসি২।
  • Samsung Galaxy M15-এর সেলফি ক্যামেরা একটি ১৩ মেগাপিক্সেল f/2.0 অ্যাপারচার সহ যা ১৯২০x১০৮০ পিক্সেল রেজোলিউশনে ৩০ ফ্রেম প্রতি সেকেন্ডে ভিডিও রেকর্ড করতে পারে। এর প্রাইমারি ক্যামেরা সেটআপটি ট্রিপল ক্যামেরা। প্রাইমারি ক্যামেরা ৫০ মেগাপিক্সেল f/1.8, একটি ৫ মেগাপিক্সেল f/2.2 আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, এবং একটি ২ মেগাপিক্সেল f/2.4 ম্যাক্রো ক্যামেরা। এতে এলইডি ফ্ল্যাশ, অটোফোকাস, এবং বিভিন্ন শুটিং মোড যেমন কন্টিনিউয়াস শুটিং, এইচডিআর, এবং ১০ এক্স ডিজিটাল জুম রয়েছে।
  • এটির ব্যাটারি ক্যাপাসিটি ৬০০০ মিলি এম্পিয়ারের একটি ব্যাটারি রয়েছে, যা দীর্ঘ সময় ধরে ফোনটি চালু রাখতে সাহায্য করে। এটি ২৫ ওয়াটের দ্রুত চার্জিং সাপোর্ট করে এবং ব্যাটারিটি লিথিয়াম আয়ন টাইপ, যা অপসারণযোগ্য নয়।
  • এই ফোনটির ডাইমেনশন উচ্চতা ১৬০.১ মিমি, প্রস্থ ৭৬.৮ মিমি, এবং পুরুত্ব ৯.৩ মিমি। এর ওজন ২১৭ গ্রাম এবং ব্যাক প্লাস্টিক দ্বারা তৈরি। এটি তিনটি রঙে পাওয়া যাচ্ছে লাইট ব্লু, ডার্ক ব্লু, এবং গ্রে।
  • স্যামসাং গ্যালাক্সি এম১৫-এ ১২৮ জিবি অভ্যন্তরীণ স্টোরেজ রয়েছে, যার মধ্যে ব্যবহারকারীদের জন্য ১০৮ জিবি উপলব্ধ থাকবে। এক্সপান্ডেবল মেমরি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যায়। স্মার্টফোনটিতে ৬ জিবি র‍্যাম রয়েছে।
  • এই ফোনটিতে লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, অ্যাক্সিলরোমিটার, এবং কম্পাস রয়েছে। এর ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি সাইড-মাউন্টেড এবং এতে ফেস আনলক সুবিধাও রয়েছে।

Samsung Galaxy M15 মোবাইলটি কাদের জন্য সেরা

এই মোবাইলটি বিশেষ করে যারা কম বাজেটে দুর্দান্ত ফিচারসমূহ সহ Samsung এর একটি ফোন ক্রয় করতে চাচ্ছেন তাদের জন্য। বাজেট বিবেচনা করলে ফোনটি বেশ ভালো পারফরম্যান্স করে। এই ফোনটি দিয়ে টুকিটাকি ভালো গেমিং করা যাবে, এর সাথে সোশ্যাল মিডিয়া ব্যবহার ও ফটোগ্রাফি খুব সহজেই করা যাবে।

আরো জানতে পারেন: মাএ ২০ হাজারে মিলছে Oukitel C50, জেনে নিন স্পেসিফিকেশন

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (1 vote)

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *