Smartphones
Trending

৬ সেপ্টেম্বর বাজারে আসছে Realme 13+ জেনে নিন স্পেসিফিকেশন

Realme 13+ এবার বাজারে আসতে চলছে আগামী ৬ সেপ্টেম্বর তারিখে। ৬ তারিখে মোবাইলটি অফিশিয়ালি স্মার্টফোনের বাজারে লঞ্চ হতে চলছে। তবে আপনার জেনে রাখা ভালো যে মোবাইলটির দাম আন্তজার্তিক বাজারে ২৫০ ইউরোতে নির্ধারণ করা হয়েছে। তবে মোবাইলটির দাম বাংলাদেশ ও ভারতে কত হবে এখনও জানা যায়নি তবে আমরা ১ থেকে ২ দিনের মধ্যে মোবাইলটি সম্পর্কে অফিশিয়াল দাম প্রকাশ করা হবে। তবে আসুন এবার Realme 13+ মোবাইলটির স্পেসিফিকেশন জেনে নি

৬ সেপ্টেম্বর বাজারে আসছে Realme 13+ জেনে নিন স্পেসিফিকেশন
Realme 13+

Realme 13+ এর স্পেসিফিকেশন

  • পারফরম্যান্স: এই ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ এবং Realme UI ৫.০ অপারেটিং সিস্টেমে চলে। এতে ব্যবহৃত চিপসেট হলো Mediatek Dimensity ৭৩০০ (৪ ন্যানোমিটার)। এর CPU হলো অক্টা-কোর (৪x২.৫ GHz Cortex-A78 ও ৪x২.০ GHz Cortex-A55), এবং GPU হলো Mali-G615 MC2।
  • ক্যামেরা: Realme 13+ ফোনে ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে যার মূল ক্যামেরা হলো ৫০ MP (f/1.৮, ২৬মিমি), PDAF, OIS সহ। অন্যান্য ক্যামেরার বৈশিষ্ট্য নির্দিষ্ট নয়। এতে LED ফ্ল্যাশ, HDR এবং প্যানোরামা ফিচার রয়েছে। ভিডিও ধারণের ক্ষেত্রে এটি 4K@30fps, 1080p@30/60/120ps, গাইরো-EIS, এবং OIS সমর্থন করে। ফোনটির সামনে ১৬ MP সেলফি ক্যামেরা রয়েছে (f/2.৪, ২৪মিমি)। সেলফি ক্যামেরায় ভিডিও ধারণের জন্য এটি 1080p@৩০fps সমর্থন করে।
  • ডিসপ্লে: Realme 13+ ফোনে ৬.৬৭ ইঞ্চি আকারের AMOLED ডিসপ্লে রয়েছে, যা ১২০Hz রিফ্রেশ রেট, HDR10+ সাপোর্ট করে এবং  ডিসপ্লের উজ্জ্বলতা ৬০০ নিট (সাধারণ), যা ২০০০ নিট পর্যন্ত পৌঁছাতে পারে। এর রেজুলেশন ১০৮০ x ২৪০০ পিক্সেল, ২০:৯ অনুপাত, এবং স্ক্রীন-টু-বডি অনুপাত প্রায় ৮৮.৯%।
  • বডি: মোবাইলটির মাত্রা ১৬১.৭ x ৭৪.৭ x ৭.৬ মিমি (৬.৩৭ x ২.৯৪ x ০.৩০ ইঞ্চি)। এর ওজন ১৮৫ গ্রাম (৬.৫৩ আউন্স)। ফোনটি হাইব্রিড ডুয়াল সিম (ন্যানো-সিম, ডুয়াল স্ট্যান্ড-বাই) সাপোর্ট  করে এবং এটি IP65 রেটিং সহ ধুলা ও পানি প্রতিরোধী। তবে এই ফোনটি পানিতে ভিজলে ভালো থাকবে এমন কোন ফিচার এখন পর্যন্ত জানা যায়নি। 
  • মেমরি: ফোনটির মেমরি অপশন রয়েছে ১২৮GB স্টোরেজ সহ ৮GB RAM, ২৫৬GB স্টোরেজ সহ ৮GB RAM, এবং ২৫৬GB স্টোরেজ সহ ১২GB RAM। এটি microSDXC কার্ড স্লট সহ আসে, তবে এটি শেয়ার্ড সিম স্লট ব্যবহার করে।
  • সাপোর্ট: Realme 13+ ফোনের ব্যাটারি ক্ষমতা ৫০০০ mAh, যা নন-রিমুভেবল। এটি ৮০W ওয়ায়ারড চার্জিং সমর্থন করে, যা ১৯ মিনিটে ৫০% চার্জ সম্পন্ন করে।
  • সাউন্ড কোয়ালিটি ও কানেক্টিভিটি: ফোনটির স্টেরিও স্পিকার রয়েছে এবং ৩.৫ মিমি জ্যাকও আছে। ওয়্যারলেস সংযোগের জন্য এটি Wi-Fi ৮০২.১১ a/b/g/n/ac/৬, ব্লুটুথ ৫.৪, এবং NFC সমর্থন করে। পজিশনিং সিস্টেম হিসেবে GPS, GLONASS, GALILEO, BDS, এবং QZSS রয়েছে। ইউএসবি টাইপ-সি ২.০ সংযোগও উপলব্ধ রয়েছে।
  • Realme 13+ এই স্মার্টফোনটি 5G। 
  • ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট রয়েছে এই ফোনটিতে। 

একটি কথাই বলা যায় যে, বাজেটের সেরা একটি স্মার্ট ফোন হতে চলেছে Realme 13+ এই স্মার্টফোনটি। 

আরো জানতে পারেন: ভারতে Vivo T3 Ultra দাম লিক হয়েছে

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (1 vote)

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *