Smart BrandsSmartphones
Trending

৩০ হাজার টাকার মধ্যে সেরা 5G স্মার্টফোন

প্রিয় বন্ধুরা আমাদের অনেকের বাজেট ৩০,০০০ টাকা হয়ে থাকে আর ৩০ হাজার টাকার মধ্যেই আমরা  5G স্মার্টফোন চাই। আর আপনিও যদি ৩০ হাজার টাকার মধ্যে ৫জি কিনতে চান বা এ সম্পর্কে জানতে চান তাহলে এই পোস্টটি আজ আপনার জন্যই। তাহলে কথা না বাড়িয়ে চলুন জেনে নেওয়া যাক ৩০ হাজার টাকার মধ্যে সেরা 5G স্মার্টফোন সম্পর্কে…

৩০ হাজার টাকার মধ্যে সেরা 5G স্মার্টফোন
৩০ হাজার টাকার মধ্যে সেরা 5G স্মার্টফোন

৩০ হাজার টাকার মধ্যে সেরা 5G স্মার্টফোন

৩০ হাজার টাকার মধ্যে সেরা 5G স্মার্টফোন এর তালিকার মধ্যে যে সেরা ৫টি স্মার্টফোন রয়েছে তার মডেল নিন্মরূপ:

  1. Xiaomi Poco X6
  2. Honor 90 Lite 5G
  3. Xiaomi Redmi Note 13 5G
  4. Samsung Galaxy A14 5G
  5. Samsung Galaxy M14 5G

তবে এবার আসুন এই পাঁচটি মোবাইল সম্পর্কে জেনে নেওয়া যাক:-

  • Xiaomi Poco X6 মোবাইলটি এখনও বাংলাদেশে অফিশিয়াল ভাবে লঞ্চ হয়নি তবে মোবাইলটির আনঅফিশিয়াল দাম ২৮,৪৯৯ টাকা। মোবাইলটির ডিসপ্লের আকার ৬.৬৭ ইঞ্চি ও Li-Po 5100mAh এর একটি ব্যাটারি এই ফোনে রয়েছে। Android v12 অপারেটিং সিস্টেমে পরিচালিত এই স্মার্টফোনটি। তবে মোবাইলটিতে ইন্টার্নাল মেমোরি হিসেবে থাকছে ২৫৬ জিবি মেমোরি ও RAM ৮ জিবি।
  • Honor 90 Lite 5G মোবাইলটি বাংলাদেশ অফিসিয়ালি পাওয়া যাচ্ছে আর এই মোবাইলটির অফিসিয়াল দাম হচ্ছে ২৫,৯৯৯ টাকা। মোবাইলিতে ব্যাটারি হিসেবে রয়েছে Li-Po 4500mAh। মোবাইলটিতে ইন্টারনাল মেমোরি হিসেবে থাকছে ২৫৬ জিবি ও RAM হিসেবে থাকছে ৮ জিবি। মোবাইলটির ডিসপ্লের আকার  ৬.৭ ইঞ্চি।
  • Xiaomi Redmi Note 13 5G মোবাইলটি ডিসপ্লে রাখার ৬.৬৭ ইঞ্চি তবে মোবাইলটিতে অপারেটিং সিস্টেম হিসেবে অ্যান্ড্রয়েড ১৩ ব্যবহার করা হয়েছে। মোবাইলটি ইন্টারনাল মেমোরি হচ্ছে ১২৬ জিবি ও RAM ৬ জিবি। তবে মোবাইলটি অফিশিয়াল দাম এখনো বাংলাদেশে জানা যায়নি তবে মোবাইলটি আনঅফিসিয়াল দাম ২৫,৬০০ টাকা।
  • Samsung Galaxy A14 5G মোবাইলটির অফিশিয়াল দাম হচ্ছে ২১,৪৯৯ টাকা বাংলাদেশে। মোবাইলটিতে ইন্টারনাল মেমোরি হিসেবে থাকছে ৬৪ জিবি ও RAM ৪ জিবি। মোবাইলটি ব্যাটারি সেবে থাকছে ৫০০০ মিলিএম্পিয়ারের একটি বড় ব্যাটারি ও মোবাইলটি ডিসপ্লে রাখার ৬.৬ ইঞ্চি।
  • Samsung Galaxy M14 5G এই ৫জি স্মার্টফোনটি বাংলাদেশে ২৮,১৯৯ টাকায় বিক্রি হচ্ছে অফিশিয়ালি। Li-Po 6000mAh বড় ব্যাটারী রয়েছে এই স্মার্টফোনে ও মোবাইলটি ডিসপ্লে রাখার ৬.৬ ইঞ্চি। মোবাইল টিভির অপারেটিং সিস্টেম পরিচালিত হচ্ছে অ্যান্ড্রয়েড ১৩ এর দ্বারা। মোবাইলটিতে ইন্টারনাল মেমোরি হিসেবে থাকছে ১২৮ জিবি ও RAM ৬ জিবি।

শেষ কথা

আশা করি আমরা আপনাকে, ৩০ হাজার টাকার মধ্যে সেরা 5G স্মার্টফোন সম্পর্কে জানতে পেরেছি তবে এই পোস্টটি সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকলে আমাদের নির্দ্বিধায় কমেন্ট করে জানাতে পারেন।

আপনি আরো জানতে পারেন: জেনে নিন সময়ের সেরা ১০টি স্মার্টফোনের নাম

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (2 votes)

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *