Smartphones
Trending

১৯ জুন চমক দিবে Honor Magic V Flip

Honor Magic V Flip স্মার্টফোনটি অত্যাধুনিক ফিচার এবং প্রিমিয়াম ডিজাইন সমন্বিত একটি অসাধারণ একটি স্মার্টফোন, যা ব্যবহারকারীদের নতুন অভিজ্ঞতা প্রদান করে। তবে মোবাইলটি খুব দ্রুত আন্তর্জাতিক বাজারে লঞ্চ হতে চলেছে। ধারনা করা হচ্ছে আগামী ১৯ জুন তারিখ মোবাইলটি বিশ্ব ব্যাপি লঞ্চ করতে পারে। 

Honor Magic V Flip-এ ব্যবহৃত হয়েছে Si/C 4800 mAh ক্ষমতার একটি নন-রিমুভেবল ব্যাটারি। 66W দ্রুত চার্জিং প্রযুক্তির মাধ্যমে মাত্র ১৫ মিনিটে ৪৫% চার্জ করতে সক্ষম। এছাড়াও, 5W রিভার্স ওয়্যার্ড চার্জিং ফিচারও রয়েছে, যা অন্যান্য ডিভাইস চার্জ করতে ব্যবহার করা যায়। তাহলে চার্জিং ও লং টাইম মোবাইলটি ব্যবহার করতে আপনার কোন সমস্যা হবে না।

১৯ জুন চমক দিবে Honor Magic V Flip
Honor Magic V Flip

Honor Magic V Flip  স্মার্টফোনটি লেটেস্ট অপারেটিং সিস্টেম Android 14 ও UI  MagicOS 8 অপারেটিং সিস্টেমে পরিচালিত। এই স্মার্টফোনে Qualcomm SM8475 Snapdragon 8+ Gen 1 (4 nm) চিপসেট ব্যবহার করা হয়েছে। অক্টা-কোর প্রসেসরটি ১টি ৩.০ গিগাহার্টজ Cortex-X2, ৩টি ২.৫ গিগাহার্টজ Cortex-A710, এবং ৪টি ১.৮ গিগাহার্টজ Cortex-A510 কোর দ্বারা গঠিত। গ্রাফিক্সের জন্য Adreno 730 GPU রয়েছে, যা ব্যবহারকারীদের সেরা গেমিং এবং মাল্টিমিডিয়া অভিজ্ঞতা প্রদান করে। মোবাইলটি চিপসেট শক্তিশালি হওয়াতে খুব স্মুথলি যে কোন গেমস খেলতে পারবেন। 

Honor Magic V Flip-এর প্রধান ক্যামেরা ডুয়াল লেন্স সমন্বিত। এর মধ্যে একটি ৫০ মেগাপিক্সেল (f/1.9, ২৩মিমি ওয়াইড, ১/১.৫৬”, ১.০µm, PDAF, OIS) এবং অপরটি ১২ মেগাপিক্সেল (f/2.2, ১১২˚ আল্ট্রাওয়াইড, AF) লেন্স। এই ক্যামেরার সাহায্যে 4K এবং 1080p রেজুলেশনে ভিডিও রেকর্ড করা যায় এবং LED ফ্ল্যাশ, HDR, প্যানোরামা সহ অন্যান্য ফিচারও রয়েছে।

অন্যদিকে Honor Magic V Flip-এর সেলফি ক্যামেরাটি ৫০ মেগাপিক্সেল (f/2.0, ওয়াইড, AF) লেন্স দ্বারা গঠিত, যা 4K এবং 1080p ভিডিও রেকর্ড করতে সক্ষম। সব মিলিয়ে এই এই স্মার্টফোনের ক্যামপরা পারফেক্ট। 

এই স্মার্টফোনের  ডিসপ্লে ফোল্ডেবল LTPO OLED প্রযুক্তি সমন্বিত, যা ১ বিলিয়ন রঙ প্রদর্শন করতে পারে। এর স্ক্রিন সাইজ ৬.৮ ইঞ্চি এবং রেজুলেশন ১০৮০ x ২৫২০ পিক্সেল। স্ক্রিন-টু-বডি রেশিও প্রায় ৮৫.৪% এবং পিক ব্রাইটনেস ৩০০০ নিটস পর্যন্ত। ফোনটি HDR এবং Dolby Vision সমর্থিত। এর কাভার ডিসপ্লেও LTPO OLED, ৪ ইঞ্চি, ১২০০ x ১০৯২ পিক্সেল, ৪০৫ পিপিআই, ১২০Hz রিফ্রেশ রেট, HDR এবং Dolby Vision সমর্থিত, এবং পিক ব্রাইটনেস ১৬০০ নিটস।

Honor Magic V Flip-এর ডাইমেনশন আনফোল্ড অবস্থায় ১৬৭.৩ x ৭৫.৬ x ৭.২ মিমি এবং ফোল্ড অবস্থায় ৮৬.৫ x ৭৫.৬ x ১৪.৯ মিমি। এর ওজন মাত্র ১৯৩ গ্রাম এবং এটি অ্যালুমিনিয়াম ফ্রেম দ্বারা নির্মিত। ফোনটিতে ডুয়াল ন্যানো-সিম সাপোর্ট রয়েছে।

এই ফোনে মেমরি এক্সপ্যানশন স্লট নেই, তবে ইন্টারনাল স্টোরেজের জন্য বিভিন্ন বিকল্প রয়েছে: ২৫৬GB ১২GB RAM, ৫১২GB ১২GB RAM, ১TB ১২GB RAM এবং ১TB ১৬GB RAM।

Honor Magic V Flip-এ সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, জাইরোস্কোপ, অ্যাক্সিলেরোমিটার, আল্ট্রাসনিক প্রোক্সিমিটি সেন্সর এবং কম্পাস রয়েছে। এছাড়াও, স্টেরিও স্পিকার সহ লাউডস্পিকার রয়েছে তবে ৩.৫ মিমি জ্যাক নেই।

সবমিলিয়ে একটি কথা বলা যায় যে, যারা বাজেটের মধ্যে একটি ভালো স্মার্টফোন খুঁজছেন গেমিং ও ফটোগ্রাফির জন্য তাদের জন্য এই স্মার্টফোনটি বেশ ভালো হবে। 

আরো জানতে পারেন: জেনে নিন Xiaomi Poco M6 এর আনঅফিশিয়াল দাম

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (1 vote)

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *