Smartphones
Trending

১৬ জিবি RAM দুর্দান্ত স্মার্টফোন নিয়ে এলো রিয়েলমি

চীনের মোবাইল নির্মাতা প্রতিষ্ঠান রিয়েলমি স্মার্টফোনের বাজারে  নতুন এক নতুনত্ব নিয়ে আসতে চলেছে । কোম্পানিটি শিগগিরই ফ্ল্যাগশিপ ডিভাইস রিয়েলমি জিটি ৭ প্রো বাজারে আনতে যাচ্ছে। তবে প্রত্যাশা করা যাচ্ছে যে  এই বছরই ফোনটি বাজারে আসবে। 

১৬ জিবি RAM দুর্দান্ত স্মার্টফোন নিয়ে এলো রিয়েলমি
রিয়েলমি জিটি ৭ প্রো

ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, রিয়েলমির এই নতুন ফোনে স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ চিপসেট থাকতে পারে। একজন সুপরিচিত চীনা টিপস্টার ফোনটির স্পেসিফিকেশন প্রকাশ করেছেন। টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন উইওতে একটি পোস্ট শেয়ার করেছেন, যেখানে ফোনটির স্পেসিফিকেশন উল্লেখ করা হয়েছে।

ফোনটির পিছনে একটি ৫০ মেগাপিক্সেল পেরিস্কোপ টেলিফটো লেন্সের ক্যামেরা থাকবে, যা থ্রি এক্স অপটিক্যাল জুম সমর্থন করবে। ক্যামেরা সম্পর্কে আরও তথ্য জানানো হয়নি। রিপোর্টে আরও উল্লেখ করা হয়েছে যে এই স্মার্টফোনটি রিয়েলমির প্রথম ডিভাইস হতে পারে যেখানে আল্ট্রাসোনিক ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে।

স্মার্টফোনটিতে ১.৫কে রেজুলেশনের ওলিড ৮টি এলটিপিও ডিসপ্লে থাকবে। এটি ১৬ জিবি র‌্যাম এবং ১ টেরাবাইট বিল্টইন স্টোরেজ সহ বাজারে আসবে।

প্রত্যাশা করা যাচ্ছে মোবাইল সিলিকন অ্যানোড ব্যাটারি থাকবে। আগের রিয়েলমি জিটি ৫ প্রো মডেলে ৫০০০ এমএএইচ ব্যাটারি ছিল, তাই নতুন ফোনে ৬০০০ এমএএইচ ব্যাটারি আশা করা হচ্ছে।

এই মোবাইলটি সম্পর্কে লেটেস্ট আপডেট পেতে আপনি আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন। 

আপনি আরো একটি মোবাইল সম্পর্কে জানতে পারেন: ৯ হাজার টাকায় মিলছে vivo Y18

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (2 votes)

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *