Smartphones
Trending

শীঘ্রই লঞ্চ হবে 50MP সেলফি ক্যামেরা যুক্ত Vivo V40 স্মার্টফোন

শীঘ্রই লঞ্চ হবে 50MP সেলফি ক্যামেরা যুক্ত Vivo V40 স্মার্টফোন এমন একটি গুঞ্জন সম্প্রতি শোনা যাচ্ছে ও এটি সম্পূর্ণ সঠিক একটি বার্তা। খুব শীগ্রই Vivo V40 আসতে চলেছে। সম্প্রতি মোবাইলটি নিয়ে বেশ গুঞ্জন তৈরি হয়েছে মোবাইলটি ব্যবহারকারীদের জন্য কেমন হবে আর কি কি ফিচার থাকবে এই ফোনে। লেটেস্ট তথ্য অনুযায়ী নিম্নে Vivo V40 এর স্পেসিফিকেশন উপস্থাপন করা হয়েছে। 

Vivo V40 এর স্পেসিফিকেশন 

 

  • এই Vivo ফোনটি Android 14 অর্থাৎ লেটেস্ট অপারেটিং সিস্টেম থাকবে ও মোবাইলির UI হিসেবে থাকবে হবে যা FuntouchOS 14, যা  Vivo এর লেটেস্ট UI।  প্রসেসিং-এর জন্য এই ডিভাইসটিতে 4 ন্যানোমিটার ফ্যাব্রিকেশনে নির্মিত Qualcomm Snapdragon 7 Gen 3 অক্টা-কোর প্রসেসর থাকতে পারে, যা 2.63GHz ক্লক স্পিডে কাজ করবে। মোবাইলটির চিপসের ছোট আকৃতির হওয়ায় যেমন চার্জ কম ক্ষয় হবে তেমনি মোবাইলটি বেশ ভালো পারফরমেন্স প্রদান করবে। 
  • Vivo V40 স্মার্টফোনটি একটি ৬.৭৮ ইঞ্চি FHD+ ডিসপ্লে সহ বাজারে আসতে পারে অনুমান করা হচ্ছে । লিক হওয়া রিপোর্ট অনুযায়ী, এটি একটি Curved AMOLED স্ক্রিন হবে যা 120Hz রিফ্রেশ রেটে চলবে বলে প্রত্যাশা করা যাচ্ছে। 
  • এই স্মার্টফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা থাকবে। Vivo V40 ফোনের পিছনে দুটি 50 মেগাপিক্সেলের সেন্সর থাকবে বলে ধারণা করা হচ্ছে। কোম্পানি সম্ভবত এই ফোনে Zeiss লেন্স ব্যবহার করবে।
  • পিছনের ক্যামেরার মতো সেলফি তোলা, রিল তৈরি করা এবং ভিডিও কল করার জন্য Vivo V40 স্মার্টফোনে একটি 50MP সেলফি ক্যামেরা থাকতে পারে।
  • পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনটিতে একটি 5,500mAh ব্যাটারি থাকতে পারে,যার ব্যাকআপ লম্বা সময় ধরে পাওয়া যাবে। তবে এই বড় ব্যাটারীটি চাষ করার জন্য 80W ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে বলে প্রত্যাশা করা যাচ্ছে। 

Vivo V40 ফোনের দাম বাংলাদেশে কত

Vivo V40 এর দাম বাংলাদেশে আশা করি ৫৫ হাজার টাকার মধ্যে থাকবে। তবে মোবাইলটির অফিসিয়াল মূল্য বাংলাদেশে প্রকাশিত হয়নি। তবে যদি এই আপডেটটি যখন প্রকাশিত হবে আমরা আপনাকে তখন এ বিষয়ে আমাদের ওয়েবসাইটে পোস্ট আপডেট করে জানাবো। 

আপনি জানতে পারেন: CMF Phone 1 আসছে বাংলাদেশে শীঘ্রই

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (1 vote)

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *