Smartphones
Trending

রিয়েলমি এবার চমক দেখাবে তাদের নতুন ফোনে, ফাঁস হওয়া তথ্য দেখুন

রিয়েলমি এবার চমক দেখাবে তাদের নতুন ফোনে, ফাঁস হওয়া তথ্য দেখুন। এবার বাজারে রিয়েলমির একটি নতুন স্মার্টফোনে আসতে চলেছে। মোবাইলটি কবে লঞ্চ হবে এ সম্পর্কে এখনো অফিসিয়াল তথ্য প্রকাশ না পেলেও মোবাইলটি সম্পর্কে বিস্তারিত কিছু তথ্য লিক হয়েছে। আসুন আমরা এক নজরে এ সকল তথ্য জেনে নিবো।

Realme Narzo 70 Turbo স্মার্টফোনটি আধুনিক প্রযুক্তির সাথে একটি শক্তিশালী পারফরম্যান্সের একটি স্মার্টফোন। এই মোবাইলটি 6.67 ইঞ্চি AMOLED ডিসপ্লে সহ আসবে, যার 120Hz রিফ্রেশ রেট এবং HDR সাপোর্ট করে। মোবাইলটির ডিসপ্লেটি 1080 x 2400 পিক্সেলের রেজোলিউশনে তৈরি, যা ব্যবহারকারীদের সূক্ষ্ম ও স্পষ্ট ভিউ প্রদান করবে। ডিসপ্লের গুণমানের কারণে ভিডিও দেখা এবং গেম খেলা অত্যন্ত মসৃণ এবং আনন্দদায়ক হবে বলে মোবাইল বিশ্লেষকরা মনে করছেন।

রিয়েলমি এবার চমক দেখাবে তাদের নতুন ফোনে, ফাঁস হওয়া তথ্য দেখুন
Realme Narzo 70 Turbo

ডিভাইসটি অ্যান্ড্রয়েড 14 ও Realme UI 5.0 এর মাধ্যমে পরিচালিত। যা ব্যবহারকারীদের একটি অত্যাধুনিক এবং স্লিক ইন্টারফেস প্রদান করে। মোবাইলটি মূলত Mediatek Dimensity 7300 Energy চিপসেট দ্বারা চালিত, যা একটি শক্তিশালী 4 nm প্রসেসরের সাথে যুক্ত। এতে রয়েছে একটি অক্টা-কোর CPU, যা 4×2.5 GHz Cortex-A78 এবং 4×2.0 GHz Cortex-A55 কোর দ্বারা গঠিত। GPU হিসেবে Mali-G615 MC2 ব্যবহৃত হয়েছে, যা গ্রাফিক্স পারফরম্যান্স উন্নত করতে সাহায্য করে।

Realme Narzo 70 Turbo এই মোবাইলেটির বেশ কিছু ভ্যারিয়েন্টে মেমরি অপশন উপলব্ধ রয়েছে: 128GB স্টোরেজ সহ 6GB বা 8GB RAM, অথবা 256GB স্টোরেজ সহ 8GB বা 12GB RAM। মেমরি কার্ড স্লট না থাকলেও, পর্যাপ্ত স্টোরেজ অপশন ব্যবহারকারীদের বিভিন্ন প্রয়োজন মেটাতে সক্ষম হবে।

মোবাইলটির ক্যামেরা সেটআপে রয়েছে একটি ট্রিপল ক্যামেরা সিস্টেম: 50 MP প্রাথমিক ক্যামেরা, 8 MP আল্ট্রাওয়াইড লেন্স, এবং 2 MP ম্যাক্রো লেন্স। এই ক্যামেরাগুলি LED ফ্ল্যাশ, HDR, এবং প্যানোরামা মোডের সাথে আসে, যা উচ্চমানের ছবি এবং ভিডিও ধারণে সহায়ক। ভিডিও রেকর্ডিংয়ের জন্য এটি 1080p@30fps সাপোর্ট করে এবং গাইরো-ইআইএস। সেলফি ক্যামেরা 8 MP রেজোলিউশনের, যা 1080p@30fps ভিডিও ধারণ করতে সক্ষম।

অন্যদিকে, ব্যাটারি ক্ষমতার দিক থেকে, এটি 5000 mAh এর লিথিয়াম-আয়ন ব্যাটারি ব্যবহার করে এবং 45W ওয়াইর্ড চার্জিং সাপোর্ট করে। এই ব্যাটারি ক্ষমতা দীর্ঘ সময় ধরে মোবাইলটি চালানোর জন্য উপযুক্ত এবং দ্রুত চার্জিং সুবিধা প্রদান করে।

আরো জানতে পারেন: এই ফোনের ক্যামেরা দিয়ে তুলতে পারবেন চাঁদেরও ছবি

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (1 vote)

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *