Smartphones
Trending

মাএ ২০ হাজারে মিলছে Oukitel C50, জেনে নিন স্পেসিফিকেশন

বর্তমানে নতুন একটি ব্রান্ডের স্মার্টফোন বাজারে এসেছে। Oukitel C50 বাজারে আসার সাথে সাথে এটি গ্রাহকদের পছন্দের তালিকায় অন্তর্ভুক্ত হয়েছে কারন Oukitel C50 মোবাইল ফোনটি একটি আকর্ষণীয় স্মার্টফোন, যা তার স্পেসিফিকেশন ও কর্মক্ষমতার মাধ্যমে প্রকাশ পায়। এই ফোনটি ২০২৪ সালের জুন মাসে আন্তর্জাতিক মোবাইল বাজারে বাজারে লঞ্চ হয়েছে। তবে এই মোবাইলটি অফিশিয়ালি বাংলাদেশে পাওয়া যাবে কিনা এখনো কোনো তথ্য প্রকাশ হয়নি তবে মোবাইলটি এর দাম বাংলাদেশে প্রায় ২০ হাজার টাকা। তাহলে দেরি না করে আসুন মোবাইলটির স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নেওয়া যাক।

মাএ ২০ হাজারে মিলছে Oukitel C50
Oukitel C50

Oukitel C50 এর স্পেসিফিকেশন

  • Oukitel C50 ফোনটি GSM, HSPA, LTE এবং 5G প্রযুক্তি সাপোর্ট করে, যা ব্যবহারকারীদের উন্নত নেটওয়ার্ক অভিজ্ঞতা প্রদান করে। তবে প্রয়োজনের সুবিধার্থে আপনি এই মোবাইলটি এ 2G থেকে 5G পর্যন্ত পরিবর্তন করতে পারবেন। 
  • Oukitel C50 ফোনটির প্রধান ক্যামেরা ৫০ মেগাপিক্সেল (f/1.8) এর সাথে আরও কিছু অনির্দিষ্ট ক্যামেরা রয়েছে। এটি এলইডি ফ্ল্যাশ, এইচডিআর এবং প্যানোরামা মোড সমর্থন করে। প্রধান ক্যামেরাটি 1080p ভিডিও ধারণ করতে পারে। সেলফি ক্যামেরা ৫ মেগাপিক্সেল (f/2.2) যা  720p ভিডিও ধারণ করতে সক্ষম।
  • ফোনটির ডাইমেনশন ১৬৭.৫ x ৭৭.৭ x ৯.২ মিমি এবং ওজন ২০৮ গ্রাম। এটি একটি ন্যানো-সিম ব্যবহার করে এবং ০.৮ মিটার উচ্চতা থেকে পড়লেও ক্ষতিগ্রস্ত হয় না। এই টেকসই ডিজাইন ফোনটিকে আরো ব্যবহারের জন্য উপযোগী করে তুলেছে।
  • Oukitel C50 ফোনটিতে ৬.৮ ইঞ্চির IPS LCD ডিসপ্লে রয়েছে, যার উজ্জ্বলতা ৪০০ নিটস। এর রেজোলিউশন ৭২০ x ১৬০০ পিক্সেল এবং পিক্সেল ঘনত্ব ২৫৮ পিপিআই। কর্নিং গরিলা গ্লাস ৫ দ্বারা সুরক্ষিত এই ডিসপ্লে, যা ফোনটিকে স্ক্র্যাচ এবং ক্ষতি থেকে রক্ষা করে।
  • ফোনটিতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০+ চিপসেট রয়েছে, যা ৬ ন্যানোমিটার প্রযুক্তিতে তৈরি। অক্টা-কোর প্রসেসর (২x২.২ গিগাহার্টজ কর্টেক্স-A76 এবং ৬x২.০ গিগাহার্টজ কর্টেক্স-A55) এবং মালি-G57 MC2 GPU এর মাধ্যমে ফোনটি দ্রুত এবং কার্যকরী পারফরম্যান্স প্রদান করে। ফোনটির অভ্যন্তরীণ মেমোরি ১২৮ জিবি এবং র‍্যাম ৮জিবি মাইক্রোএসডিএক্সসি কার্ড স্লটের মাধ্যমে মেমোরি বাড়ানো যায়। অতিরিক্ত মেমোরি কার্ড ব্যবহার করার সুবিধা রয়েছে এই স্মার্টফোনে। 
  • ফোনটির ব্যাটারি ৫১৫০ মিলি এম্পিয়ার ও স্মার্টফোনটি ১০ ওয়াট তারযুক্ত চার্জিং সমর্থন করে। এর মাধ্যমে ফোনটি দীর্ঘ সময় ব্যবহার করা যায়।

মোবাইলটি সম্পর্কে অফিসিয়াল তথ্য প্রকাশিত হলে আমরা আপনাকে পোস্টের মাধ্যমে জানিয়ে দিবো।

আপনি আরো জানতে পারেন: ইনফিনিক্স মোবাইল দাম কত ২০২৪

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (1 vote)

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *