Smartphones
Trending

ভারতে লঞ্চের আগেই লিক হল Realme GT 6 স্মার্টফোনের দাম

Realme GT 6 স্মার্টফোনটি ভারতের বাজারে আসতে চলেছে এ সম্পর্কে আমরা আপনাকে পূর্বেও জানিয়েছিলাম। ২০ জুন লঞ্চ হতে চলেছে Realme GT 6 এই প্রতিবেদনে আমরা আপনাকে এ বিষয়ে পূণাঙ্গ তথ্য জানিয়েছিলাম। তবে একটি আকর্ষণীয় বার্তা হচ্ছে মোবাইলটি লঞ্চ হওয়ার আগেই মোবাইলটির দাম এর তথ্য ফাঁস হয়েছে। তবে আসুন মোবাইলটির দাম সম্পর্কে আমরা জেনে নি।

ভারতে লঞ্চের আগেই লিক হল Realme GT 6 স্মার্টফোনের দাম
Realme GT 6

Realme GT 6 এর দাম ভারতে

টিপস্টার এক্স (টুইটার) এর মাধ্যমে Realme GT 6 স্মার্টফোনের দাম সম্পর্কে তথ্য শেয়ার করেছেন। জানা গেছে, এই নতুন স্মার্টফোনের 12GB RAM স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে 39,999 টাকা। তবে, এই তথ্যের সত্যতা নিশ্চিত করার জন্য আমাদের অপেক্ষা করতে হবে ফোনটি লঞ্চ হওয়া পর্যন্ত।

Realme GT 6 এর দাম বাংলাদেশে

টিপস্টার এক্স (টুইটার) এর মাধ্যমে Realme GT 6 স্মার্টফোনের দাম সম্পর্কে তথ্য শেয়ার করেছেন। জানা গেছে, এই নতুন স্মার্টফোনের 12GB RAM স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে 39,999 টাকা। যদি এই মোবাইলটির দাম ভারতে এই দামে নির্ধারণ হয়ে থাকে তাহলে বাংলাদেশে মোবাইলটির দাম প্রায় ৬০ হাজার টাকা হতে পারে। তবে ২০ জুন ২০২৪ এর পরে অফিসিয়াল আপডেট তথ্য জানা যাবে।

Realme GT 6 এর তথ্য

Realme GT 6 এই স্মার্টফোনের ডিসপ্লে সেকশনে বড় আকর্ষণ রয়েছে। Realme GT 6 ফোনে 6.78 ইঞ্চির পাঞ্চ হোল ডিসপ্লে থাকতে পারে, যার 8T LTPO AMOLED প্যানেল থাকবে। এই ডিসপ্লেতে 120Hz রিফ্রেশ রেট, 6000 nits পীক ব্রাইটনেস এবং 2160Hz PWM ডিমিং সাপোর্ট করবে বলে অনুমান করা হচ্ছে। 6000 nits পীক ব্রাইটনেস এখন পর্যন্ত কোনো স্মার্টফোনে দেখা যায়নি।

Realme GT 6 ফোনটি অ্যান্ড্রয়েড 14 এবং Realme UI 5 সহ বাজারে আসতে পারে। এতে কোয়ালকমের 4 ন্যানোমিটার প্রযুক্তিতে তৈরি এবং 3 গিগাহার্টজ ক্লক স্পিডযুক্ত Snapdragon 8s Gen 3 অক্টা-কোর প্রসেসর ব্যবহৃত হতে পারে, যা চমৎকার পারফরম্যান্স নিশ্চিত করবে এবং গেমিং অভিজ্ঞতা করবে মসৃণ ও নিরবিচ্ছিন্নভাবে।

ফটোগ্রাফির ক্ষেত্রে, Realme GT 6 ফোনে 50MP Sony IMX882 OIS প্রাইমারি সেন্সর এবং 8MP IMX355 112° আলট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স থাকতে পারে। সেলফি এবং ভিডিও কলের জন্য, এই ফোনে f/2.45 অ্যাপারচারসহ 32MP Sony IMX615 সেলফি ক্যামেরা থাকতে পারে। যদি আপনি ফটোগ্রাফি করতে চান আর ক্যামেরার বদলে একটি স্মার্ট ফোন ব্যবহার করতে চান তাহলে এই স্মার্টফোনটি আপনার জন্য বেশ ভালো একটি স্মার্টফোন।

পাওয়ার ব্যাকআপের জন্য, Realme GT 6 5G ফোনে 120W ফাস্ট চার্জিং সুবিধাযুক্ত 5,500mAh ব্যাটারি থাকতে পারে। তাহলে আপনি বুঝতে পারছেন যে আপনি এই স্মার্টফোনটি যেমন খুব দ্রুত চার্জ করতে পারবেন তার অনুরূপ লং টাইম ধরে ফোনটি ব্যবহার করতেও পারবেন।

তবে মোবাইলটি আগামী ২০ শে জুন তারিখে অফিসারের ভারতের বাজারে ও বিশ্বব্যাপী লঞ্চ করার সাথে সাথে অফিশিয়াল তথ্য ও দাম আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করবো সেহেতু আমাদের ওয়েবসাইটের সাথেই থাকুন।

আপনি আরো জানতে পারেন: ১৯ জুন চমক দিবে Honor Magic V Flip

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (2 votes)

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *