Smartphones
Trending

বাজারে Motorola-র নতুন মডেল! দ্রুত চার্জিং, ৫০MP ফ্রন্ট ক্যামেরা

বাজারে Motorola-র নতুন মডেল! দ্রুত চার্জিং, ৫০MP ফ্রন্ট ক্যামেরা সহ এমন একটি তথ্য হয়তো আপনি এই সম্প্রতি লক্ষ্য করছেন কিন্তু আজকের আলোচনায় আমরা আপনাকে Motorola Edge 50 Ultra এর ক্যামেরার সম্পূর্ণ তথ্য আপনাকে জানানোর চেষ্টা করবো। তাহলে দেরি না করে মূল আলোচনাটি শুরু করা যাক। 

Motorola Edge 50 Ultra এর  প্রধান ক্যামেরা

প্রথমত, এর প্রধান ক্যামেরা হল 50 MP ওয়াইড লেন্স যা f/1.6 অ্যাপারচার, 1/1.3″ সেন্সর সাইজ এবং 1.2µm পিক্সেল সহ রয়েছে। এই ক্যামেরায় মাল্টি-ডিরেকশনাল PDAF, লেজার অটোফোকাস এবং অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) প্রযুক্তি রয়েছে। ফলে, এটি দ্রুত ও নির্ভুল ফোকাসিং করতে সক্ষম, যা কম আলোতেও স্থিতিশীল ও স্পষ্ট ছবি তোলার জন্য আদর্শ একটি স্মার্টফোন।

বাজারে Motorola-র নতুন মডেল! দ্রুত চার্জিং, ৫০MP ফ্রন্ট ক্যামেরা
Motorola Edge 50 Ultra

Motorola Edge 50 Ultra টেলিফটো ক্যামেরা

দ্বিতীয় ক্যামেরাটি হল,64 MP পেরিস্কোপ টেলিফটো লেন্স যা f/2.4 অ্যাপারচার, 72mm ফোকাল লেন্থ এবং 0.7µm পিক্সেল সহ আসে। এতে রয়েছে PDAF এবং OIS প্রযুক্তি, যা 3x অপটিক্যাল জুম সমর্থন করে। এই ক্যামেরাটি দূরের বস্তুগুলোকে নিকটবর্তী দেখাতে এবং ডিটেইলসহ ছবি তুলতে সক্ষম।

Motorola Edge 50 Ultra এর আল্ট্রাওয়াইড ক্যামেরা

তৃতীয় লেন্সটি হল 50 MP আল্ট্রাওয়াইড লেন্স যা f/2.0 অ্যাপারচার, 12mm ফোকাল লেন্থ এবং 122˚ ফিল্ড অফ ভিউ সহ আসে। এর সেন্সর সাইজ 0.64µm এবং এটি অটোফোকাস সমর্থন করে। এই লেন্সটি বড় দৃশ্যপট, ল্যান্ডস্কেপ বা গ্রুপ ফটো তোলার জন্য উপযুক্ত।

মোবাইলটির পিছনের ক্যামেরার ফিচারসমূহ

 

Motorola Edge 50 Ultra এর ক্যামেরা সিস্টেমে রয়েছে ডুয়াল-LED ফ্ল্যাশ, HDR এবং প্যানোরামা মোড। এর ভিডিও রেকর্ডিং সক্ষমতা অসাধারণ। এটি 4K রেজোলিউশনে 30/60fps, 1080p রেজোলিউশনে 30/60/120/240/960fps পর্যন্ত ভিডিও রেকর্ড করতে পারে। তাছাড়া, 10-bit HDR10+ এবং জাইরো-ইলেকট্রনিক ইমেজ স্ট্যাবিলাইজেশন (gyro-EIS) সমর্থন করে, যা ভিডিও রেকর্ডিংয়ের সময় সেরা স্থিতিশীলতা ও ডাইনামিক রেঞ্জ প্রদান করে।

Motorola Edge 50 Ultra এর সেলফি ক্যামেরা

Motorola Edge 50 Ultra এর সেলফি ক্যামেরাও বেশ শক্তিশালী। এতে রয়েছে 50 MP ওয়াইড লেন্স যা f/1.9 অ্যাপারচার এবং 0.64µm পিক্সেল সহ আসে। এটি অটোফোকাস সমর্থন করে এবং HDR ফিচার রয়েছে। সেলফি ক্যামেরা 4K রেজোলিউশনে 30/60fps এবং 1080p রেজোলিউশনে 30/60/120fps ভিডিও রেকর্ড করতে সক্ষম।

সেলফি ক্যামেরার পারফরম্যান্স

এই ক্যামেরা সেটআপ উচ্চ মানের ছবি এবং ভিডিও ধারণের জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। মূল ক্যামেরা মাল্টি-ডিরেকশনাল PDAF এবং লেজার অটোফোকাসের মাধ্যমে দ্রুত ও নির্ভুল ফোকাস নিশ্চিত করে, যা ফটোগ্রাফির মান উন্নত করে। টেলিফটো লেন্সের 3x অপটিক্যাল জুম দূরের বস্তুগুলোর ডিটেইলসহ ছবি তুলতে সাহায্য করে। আল্ট্রাওয়াইড লেন্স বড় দৃশ্যপট এবং ল্যান্ডস্কেপ ফটোগ্রাফিতে দুর্দান্ত ফলাফল প্রদান করে।

Motorola Edge 50 Ultra মোবাইলটি কাদের জন্য সেরা

মোবাইলটির ক্যামেরার রিভিউ এর পর বলার অপেক্ষা রাখে না মোবাইলটি কাদের জন্য সেরা তবুও আমরা বলছি মোবাইল দিয়ে যারা মূলত ফটোগ্রাফার ও ছবি তুলতে ভালোবাসেন তাদের জন্য বেশ ভালো একটি স্মার্ট ফোন। তবে আমরা খুব দ্রুত মোবাইলটির অন্য সকল বিষয়বস্তু নিয়ে বিস্তারিত রিভিউ প্রকাশ করব খুব দ্রুত। 

আরো জানতে পারেনXiaomi Redmi 13 5G এর স্পেসিফিকেশন এখন প্রকাশ্যে

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (1 vote)

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *