Smartphones
Trending

ফের সস্তায় যে সকল স্মার্টফোন বাজারের সেরা হয়ে উঠেছে

ফের সস্তায় যে সকল স্মার্টফোন বাজারের সেরা হয়ে উঠেছে এ সম্পর্কে জানার আগ্রহ আমাদের কম বেশি সবার রয়েছে তবে আমাদের মধ্যে যারা মধ্যবিও তারা বিশেষ করে কম দামে ভালো স্মার্টফোন অনুসন্ধান করে থাকেন। তেমনি বর্তমানে বাংলাদেশে ফের সস্তায় যে সকল স্মার্টফোন বাজারের সেরা হয়ে উঠেছে। আজকের আমাদের এই আলোচনায় আমরা মূলত বাজারের সেরা হয়ে উঠা কম দামী স্মার্টফোন সম্পর্কে বিস্তারিত তথ্য জানাবো।

এই তালিকায় যে সকল স্মার্টফোনের নাম রয়েছে তা হলো:

  • Xiaomi Redmi Note 13 4G
  • Xiaomi Redmi Note 13 Pro 5G
  • Xiaomi Redmi 13C
  • Vivo Y17s
  • Realme Note 50
  • Vivo Y18

নিন্মে এসকল স্মার্টফোন সম্পর্কে সংক্ষিপ্ত তথ্য উপস্থাপন করা হয়েছে:

ফের সস্তায় যে সকল স্মার্টফোন বাজারের সেরা হয়ে উঠেছে
ফের সস্তায় যে সকল স্মার্টফোন বাজারের সেরা হয়ে উঠেছে

Xiaomi Redmi Note 13 4G

Xiaomi Redmi Note 13 4G একটি শক্তিশালী স্মার্টফোন, যা 6GB RAM এবং 128GB স্টোরেজ সহ স্মার্টফোনের বাজারে এসেছে। ফোনটি Android v13 দ্বারা পরিচালিত এবং 6.67 ইঞ্চি 1080x2400p রেজোলিউশন ডিসপ্লে রয়েছে। এতে Li-Po 5000mAh ব্যাটারি রয়েছে যা দীর্ঘক্ষণ ব্যবহার নিশ্চিত করে। বাংলাদেশে এই ফোনের অফিসিয়াল দাম হচ্ছে ৳22,999, যা উন্নত পারফরম্যান্সের জন্য খুবই উপযুক্ত একটি স্মার্টফোন।

Xiaomi Redmi Note 13 Pro 5G

Xiaomi Redmi Note 13 pro 5G একটি আকর্ষণীয় স্মার্টফোন যা ৬.৬৭ ইঞ্চি ডিসপ্লে এবং Android v13 দ্বারা পরিচালিত। ফোনটিতে ৮ জিবি RAM এবং ১২৮ জিবি স্টোরেজ রয়েছে। এর শক্তিশালী Li-Po ৫১০০mAh ব্যাটারি দীর্ঘস্থায়ী পারফরম্যান্স প্রদান করে। ফোনটির আনঅফিসিয়াল মূল্য ৩১,০০০ টাকা হতে পারে, যা এই দামের মধ্যে একটি ভালো অপশন হতে পারে এই স্মার্টফোনটি। তবে এই দামে বিকল্প স্মার্টফোন আপনি দেখতে পারেন।

Xiaomi Redmi 13C

Xiaomi Redmi 13C একটি বাজেট-ফ্রেন্ডলি একটি স্মার্টফোন, যা ১৩,৯৯৯ টাকায় বাজারে পাওয়া যাচ্ছে। এতে ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ রয়েছে। ফোনটি ৬.৭৪ ইঞ্চির ৭২০x১৬০০ পিক্সেলের ডিসপ্লে, Android v13 অপারেটিং সিস্টেম, এবং ৫০০০mAh লি-পো ব্যাটারি সহ আসে। দৈনন্দিন ব্যবহারের জন্য এটি একটি চমৎকার ডিভাইস, যা ভালো পারফরম্যান্স প্রদান করে।

Vivo Y17s

Vivo Y17s একটি সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন যা ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের সাথে বাজারে লঞ্চ হয়েছে। এই ফোনটিতে Android v13 অপারেটিং সিস্টেম রয়েছে। ৬.৫৬ ইঞ্চি ৭২০x১৬১২ পিক্সেল রেজোলিউশনের ডিসপ্লে এবং ৫০০০mAh ক্ষমতার Li-Ion ব্যাটারি দিয়ে সজ্জিত। Vivo Y17s ফোনটির দাম মাত্র ১৩,৯৯৯ টাকা, যা অফিসিয়ালভাবে বাংলাদেশের স্মার্টফোন বাজারে পাওয়া যাচ্ছে।

Realme Note 50

Realme Note 50 একটি সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন, যা ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজের বাংলাদেশের মোবাইল মার্কেটে লঞ্চ হয়েছে। এই ফোনটিতে Android v13 অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। ৬.৭৪ ইঞ্চি ৭২০x১৬০০ পিক্সেল রেজোলিউশনের ডিসপ্লে রয়েছে। ফোনটি ৫০০০mAh ক্ষমতার Li-Po ব্যাটারি দিয়ে সজ্জিত। Realme Note 50-এর অফিসিয়াল মূল্য মাত্র ১০,৯৯৯ টাকা।

Vivo Y18

Vivo Y18 একটি শক্তিশালী স্মার্টফোন যা ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ বাজারে লঞ্চ হয়েছে । এই ফোনটিতে Android v14 অপারেটিং সিস্টেম রয়েছে। ৬.৫৬ ইঞ্চি ৭২০x১৬১২ পিক্সেল রেজোলিউশনের ডিসপ্লে এবং ৫০০০mAh Li-Ion ব্যাটারি রয়েছে, যা দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফ নিশ্চিত করে। Vivo Y18 এর অফিসিয়াল দাম ১৫,৯৯৯ টাকা, যা উন্নত ফিচারের জন্য একটি চমৎকার পছন্দ হতে পারে গ্রাহকদের জন্য।

শেষ কথা

আশা করি আমরা আপনাকে, ফের সস্তায় যে সকল স্মার্টফোন বাজারের সেরা হয়ে উঠেছে এমন স্মার্টফোন সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছি তবে এই পোস্টটি সম্পর্কে আপনার কোন মতামত থাকলে আপনি আমাদের কমেন্ট করে জানাতে পারেন।

আপনি আরো জানতে পারেন: কম দামে বাজারে দূরান্ত স্মার্টফোন আনছে Motorola Moto,Motorola Moto G45 সুপার পারফরম্যান্স

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (1 vote)

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *