Smartphones
Trending

প্রকাশ্যে এল OnePlus Nord CE4 Lite 5G ফোনের ভারতে লঞ্চের তারিখ

ওয়ানপ্লাস ঘোষণা করেছে যে তাদের নতুন ফোনটি আগামী ১৮ জুন ভারতের বাজারে লঞ্চ করা হবে। এই দিনে কোম্পানি OnePlus Nord CE 4 Lite ফোনটি প্রকাশ করবে। ১৮ জুন সন্ধ্যা ৭টায় লঞ্চ ইভেন্ট অনুষ্ঠিত হবে এবং এই ইভেন্টের মাধ্যমে মোবাইলটি ভারতে আনুষ্ঠানিক ভাবে লঞ্চ হবে।  ওয়ানপ্লাস তাদের টুইটার একাউন্ট থেকে তথ্যটি প্রকাশ করেছে।

OnePlus Nord CE 4 Lite এর সম্ভাব্য মূল্য (লিক)

এই নতুন ফোনটি মিড রেঞ্জের বাজেটের মধ্যে থাকবে। আশা করা হচ্ছে, OnePlus Nord CE 4 Lite ফোনটির দাম ২০ হাজার টাকার কম হবে। আপকামিং ফোনটির ৮ জিবি RAM + ১২৮ জিবি স্টোরেজ সংস্করণের মূল্য ১৮,৯৯৯ টাকা হতে পারে। পাশাপাশি, টপ মডেলের দাম ২২,৯৯৯ টাকা হতে পারে।

প্রকাশ্যে এল OnePlus Nord CE4 Lite 5G ফোনের ভারতে লঞ্চের তারিখ
OnePlus Nord CE4 Lite 5G

তবে মোবাইলটির অফিশিয়াল মূল্য ৮ জিবি  +১২৮ জিবি সংস্করণের মূল্য ২৭০০০ টাকা হতে পারে ও পাশাপাশি টপ মডেলের দামটি প্রায় ৩৩ হাজার টাকা হতে পারে.

তবে স্মার্টফোনটি সম্পর্কে তথ্য প্রকাশিত হলে অবশ্যই আমাদের ওয়েব সাইটে তথ্য প্রকাশ করা হবে। সেহেতু আমাদের ওয়েবসাইটের সাথেই থাকুন।

আপনি আরো জানতে পারেন:ভারতে লঞ্চের আগেই লিক হল Realme GT 6 স্মার্টফোনের দাম

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (2 votes)

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *