Smartphones
Trending

দারুন অফারে ভারতে সেল হচ্ছে Oppo A3 5G স্মার্টফোন, জেনে নিন দাম এবং স্পেসিফিকেশন

দারুন অফারে ভারতে সেল হচ্ছে Oppo A3 5G স্মার্টফোন, জেনে নিন দাম এবং স্পেসিফিকেশন টাইটালে দেখে হয়তো আপনার মোবাইলটি সম্পর্কে জানার আগ্রহ তৈরি হয়েছে। পূর্বের একটি পোষ্টের মাধ্যমে আমরা আপনাকে বেশ কয়েকদিন আগে জানিয়েছিলাম যে Oppo A3 5G মডেলের নতুন একটি স্মার্টফোন আন্তর্জাতিক বাজারে অফিশিয়ালি লাঞ্চ হয়েছে।  এর মধ্যেই ভারতে সম্প্রতি লঞ্চ হয়েছে Oppo A3 5G স্মার্টফোন, যা 5G স্মার্টফোনের বাজারে একটি সাশ্রয়ী বিকল্প হিসেবে উপস্থাপন করেছে কোম্পানি। যারা 5G ফোন কেনার কথা ভাবছেন, তাদের জন্য এই ফোনটি হতে চলছে বাজেটের সেরা স্মার্টফোন। ফোনটিতে রয়েছে মিডিয়াটেক ডায়মেনসিটি 6300 চিপসেট, 12 জিবি পর্যন্ত RAM, 50 মেগাপিক্সেলের রেয়ার ক্যামেরা, এবং 5100mAh ব্যাটারির মতো গুরুত্বপূর্ণ ফিচার। তবে বেশি কথা না বাড়িয়ে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক। নিচে বিস্তারিত আলোচনা করা হলো Oppo A3 5G স্মার্টফোনের দাম ও স্পেসিফিকেশন সম্পর্কে।

দারুন অফারে ভারতে সেল হচ্ছে Oppo A3 5G স্মার্টফোন, জেনে নিন দাম এবং স্পেসিফিকেশন
Oppo A3 5G

Oppo A3 5G এর দাম কত ও অফার সেল:

Oppo A3 5G স্মার্টফোনটি বাজারে দুটি আকর্ষণীয় রঙে পাওয়া যাচ্ছে, যথা:- ওশান ব্লু এবং নেবুলা রেড। 6GB RAM এবং 128GB স্টোরেজ এর দাম নির্ধারণ করা হয়েছেমাএ ১৫,৯৯৯ টাকা। বর্তমানে ফোনটি Oppo ইন্ডিয়ার ই-স্টোরে পাওয়া যাচ্ছে, যেখানে ওয়ানকার্ড, ব্যাংক অফ বড়োদা এবং SBI ব্যাংকের মাধ্যমে কিনলে 10 শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্টের সুবিধা দেওয়া হচ্ছে। অর্থাৎ আপনি এই অফারে ১৫০০ টাকার বেশি অর্থ সাশ্রয় করতে পারবেন। 

Oppo A3 5G এর স্পেসিফিকেশন:

  • অপারেটিং সিস্টেম ও কানেক্টিভিটি: Oppo A3 5G ফোনটি Android 14 এবং ColorOS 14.0.1 অপারেটিং সিস্টেমে চালিত হয়। কানেক্টিভিটি ফোনটিতে রয়েছে Dual-SIM, 5G, Wi-Fi 5, Bluetooth 5.3, USB টাইপ-C এবং 3.5 মিমি হেডফোন জ্যাক সহ আরও কিছু ফিচার।
  • ডিসপ্লে ও ক্যামেরা: ফোনটিতে 6.67 ইঞ্চির HD+ LCD ডিসপ্লে দেওয়া হয়েছে, যার রিফ্রেশ রেট 120Hz এবং পীক ব্রাইটনেস 1,000 নিটস পর্যন্ত। এই স্মার্টফোনটিতে রয়েছে ডুয়েল রেয়ার ক্যামেরা সেটআপ, যার মধ্যে 50MP AF প্রাইমারি সেন্সর এবং 2MP পোর্ট্রেট লেন্স অন্তর্ভুক্ত। ফ্রন্টে রয়েছে 5MP ক্যামেরা, যা পাঞ্চ-হোল লেআউটের মাধ্যমে স্থাপন করা হয়েছে।
  • প্রসেসর ও পারফরম্যান্স: Oppo A3 5G ফোনটি MediaTek Dimensity 6300 SoC প্রসেসর সহ লঞ্চ করা হয়েছে, যা 1,072 MHz ক্লক এবং Mali-G57 MC2 GPU সহ এসেছে। ফোনটিতে 6GB LPDDR4X RAM এবং 128GB eMMC 5.1 স্টোরেজ দেওয়া হয়েছে। এছাড়াও, 6GB ভার্চুয়াল RAM সহযোগিতায় ফোনটি 12GB RAM এর মতো কার্যক্ষমতা প্রদান করতে সক্ষম
  • ব্যাটারি:Oppo A3 5G স্মার্টফোনটিতে 5,100mAh ব্যাটারি রয়েছে যা 45W SUPERVOOC চার্জিং সাপোর্ট করে।
  • অন্যান্য ফিচার: ফোনটির সুরক্ষার জন্য এতে মিলিটারি গ্রেড শক রেজিস্ট্যান্স (MIL-STD 810H) এবং কিছু লিকুইড রেজিস্ট্যান্স ফিচার অন্তর্ভুক্ত করা হয়েছে। এছাড়াও, নিরাপত্তার জন্য রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস রিকগনিশন সুবিধা।

Oppo A3 5G স্মার্টফোনটি যদি বাজেট বিবেচনা করা হয় তাহলে এই ফোনটি অসাধারণ একটি স্মার্টফোন। কম বাজেটের মধ্যে সকল ধরনের ফিচারের সকল ফোনে থাকে না তাই আপনি এই অফারটির মাধ্যমে যেমন অর্থ সাশ্রয় করতে পারবেন তেমনি একটি অসাধারণ স্মার্ট ফোন পাবেন। 

আরো জানতে পারেন: কোন মোবাইল সবচেয়ে ভালো ২০২৪

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

Rate this post

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *