Smartphones
Trending

ডিসপ্লেতে চমক দেখাবে Samsung Galaxy Z Fold6

বাজারে এবার ডিসপ্লেতে চমক দেখাবে Samsung Galaxy Z Fold6 নতুন স্মার্টফোন। Samsung সম্প্রতি মোবাইলটি সম্পর্কে ঘোষণা দিয়েছে ও খুব তারাতাড়ি স্মার্টফোনটি আন্তর্জাতিক বাজারে লঞ্চ হবে বলে প্রত্যাশা করা যাচ্ছে। তবে দেরি না করে আসুন আমরা জেনে নি Samsung Galaxy Z Fold6 এর ডিসপ্লে সম্পর্কে।

ডিসপ্লেতে চমক দেখাবে Samsung Galaxy Z Fold6
Samsung Galaxy Z Fold6

Samsung Galaxy Z Fold6 এই স্মার্টফোনটি একটি ফোল্ডেবল ডাইনামিক AMOLED 2X ডিসপ্লে, যা 120Hz রিফ্রেশ রেট এবং HDR10+ সমর্থন করে। এর প্রধান ডিসপ্লে 7.6 ইঞ্চি আকারের, যা 184.2 বর্গ সেন্টিমিটার স্থান দখল করে এবং এটি 90.5% স্ক্রিন-টু-বডি রেশিও প্রদান করে। এই বড় স্ক্রিনটি 1856 x 2160 পিক্সেলের রেজুলেশন নিয়ে আসবে যার পিক্সেল ডেনসিটি প্রায় 375 পিপিআই, যা তীক্ষ্ণ এবং স্পষ্ট ভিজ্যুয়াল প্রদর্শন করে। যাকে বলা হয় এক কথায় অসাধারণ। 

প্রধান ডিসপ্লের পাশাপাশি, Samsung Galaxy Z Fold6 একটি কভার ডিসপ্লে সহ, যা ব্যবহারকারীদের এক হাতেই সহজে ব্যবহার করার সুবিধা প্রদান করবে। এই কভার ডিসপ্লেটিও ডাইনামিক AMOLED 2X প্রযুক্তি দ্বারা পরিচালিত এবং 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট করে। কভার ডিসপ্লের আকার 6.3 ইঞ্চি এবং এর রেজুলেশন 968 x 2376 পিক্সেল। 

কভার ডিসপ্লেটি Corning Gorilla Glass Victus 2 দ্বারা সুরক্ষিত, যা স্ক্র্যাচ এবং ঝড়-ঝাপটা থেকে ডিসপ্লেকে রক্ষা করে। এই সুরক্ষা ব্যবস্থা ফোনটির দৈনন্দিন ব্যবহারের সময়েও ডিসপ্লেকে ক্ষতিগ্রস্ত হওয়া থেকে বাঁচায় এবং দীর্ঘস্থায়িত্ব নিশ্চিত করতে সাহায্য করে।

এই ফোনটির ডিসপ্লে গুনগতমানের পাশাপাশি ব্যবহারকারীদের স্মুথ পারফরম্যান্স প্রদান করে। 120Hz রিফ্রেশ রেটের কারণে স্ক্রলিং, গেমিং, এবং ভিডিও দেখা আরো সহজ এবং মসৃণ হয়। HDR10+ সমর্থন করার ফলে, ডিসপ্লে উচ্চ ডাইনামিক রেঞ্জ এবং উন্নত কন্ট্রাস্ট প্রদান করে, যা ফটো এবং ভিডিওকে আরো জীবন্ত এবং বিস্তারিত করে তোলে।

সবশেষে একটি কথা বলা যায়,যদি আপনারা অসাধারণ একটি ডিসপ্লের Samsung এর কোন স্মার্টফোন খোঁজ করছেন তাহলে এটি আপনার জন্য ভালো স্মার্টফোন হতে পারে। 

তবে মোবাইলটি লঞ্চ করার সাথে সাথে দাম সহ বিস্তারিত তথ্য আমরা আপনাকে জানাবো। আপনি আরো জানতে পারেন: 20 জুন ভারতে লঞ্চ হবে Vivo 5G স্মার্টফোন

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (2 votes)

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *