Smartphones
Trending

ডিজাইনে অবাক করবে Oppo Reno12 F স্মার্টফোন

বেশ কিছু দিন ধরে একটি গুন্জন শোনা যাচ্ছে Oppo Reno12 F স্মার্টফোনটি নিয়ে। এই স্মার্টফোনটি বাজারে এখনও লঞ্চ হয়নি ও মোবাইলটির সম্ভাব্য প্রকাশের তারিখ প্রকাশিত হয়নি তবে প্রত্যাশা করা যাচ্ছে যে মোবাইলটি চলতি জুলাই মাসে বাজারে আসতে পারে। তবে মোবাইলটি ডিজাইন ও ডিসপ্লে সম্পর্কে স্পেসিফিকেশন৷ জানা গিয়েছে। আসুন আমরা তবে এ সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নি

Oppo Reno12 F স্মার্টফোনটি তার ডিজাইন এবং ডিসপ্লে ফিচারের জন্য বেশ জনপ্রিয় হয়ে উঠেছে মোবাইলটি লঞ্চ করার আগেই। Oppo Reno12 F এর মসৃণ এবং আধুনিক ডিজাইন ব্যবহারকারীদের আকর্ষণ করে।

Oppo Reno12 F এর ডাইমেনশন 163.1 x 75.8 x 7.8 মিমি (6.42 x 2.98 x 0.31 ইঞ্চি), যা এটিকে একটি স্লিম এবং স্টাইলিশ ডিভাইস হিসেবে পরিচিতি প্রদান করে। Oppo Reno12 F এর ওজন মাত্র 187 গ্রাম, মোবাইলটি হাতে নেয়ার সময় একটি আরামদায়ক অনুভূতি প্রদান করে। এই স্মার্টফোনটিতে ডুয়াল সিম সাপোর্ট রয়েছে (Nano-SIM, dual stand-by), যা একাধিক সিম কার্ড ব্যবহারের সুবিধা দেয়। তাছাড়া, Oppo Reno12 F IP64 রেটিং সহ আসছে, যার মানে এটি ধুলো এবং পানি প্রতিরোধী। এটি ডেইলি লাইফে একটি সুবিধাজনক ফিচার হিসেবে বিবেচিত হতে পারে, কারণ এটি হালকা পানি ও ধুলো থেকে ফোনটিকে রক্ষা করে। তবে মোবাইলটির বিল্ড কোয়ালিটি সম্পর্কে কোন তথ্য জানা যায়নি এখন পর্যন্ত।

ডিজাইনে অবাক করবে Oppo Reno12 F স্মার্টফোন
ডিজাইনে অবাক করবে Oppo Reno12 F স্মার্টফোন

অন্যদিকে,Oppo Reno12 F এর ডিসপ্লে ফিচারগুলোও বেশ উন্নতমানের ও গুনগত মানের।  এই স্মার্টফোনে রয়েছে 6.67 ইঞ্চির AMOLED ডিসপ্লে, যা 1 বিলিয়ন রঙ প্রদর্শন করতে সক্ষম। এই ডিসপ্লেটি 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট করে, যা গেমিং এবং স্ক্রলিং এর সময় আরও স্মুথ এবং রেস্পন্সিভ অভিজ্ঞতা প্রদান করে থাকে। এছাড়াও, ডিসপ্লেটির উজ্জ্বলতা 600 নিটস (typ), 1200 নিটস (HMB), এবং সর্বোচ্চ 2100 নিটস (পিক) পর্যন্ত পৌঁছাতে পারে, যা সরাসরি রোদের মধ্যে ফোনটি ব্যবহার করার সময় স্পষ্ট এবং উজ্জ্বল ভিউ প্রদান করে। এক কথায় বেশ  ভালো ফলাফল পাওয়া যায় মোবাইলটির ডিসপ্লে থেকে।

Oppo Reno12 F এর রেজোলিউশন 1080 x 2400 পিক্সেল এবং 20:9 অনুপাত (~395 পিপিআই ডেন্সিটি), যা একটি পরিষ্কার এবং ডিটেইলড ভিজ্যুয়াল এক্সপেরিয়েন্স দেয়। ডিসপ্লেটির সুরক্ষার জন্য এতে Asahi Glass AGC DT-Star2 ব্যবহার করা হয়েছে, যা স্ক্র্যাচ এবং অন্যান্য ক্ষতি থেকে ডিসপ্লেটিকে রক্ষা করে।

তবে আপনার জেনে রাখা ভালো যে, আপনি এই স্মার্টফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাবেন,যা মোবাইল ব্যবহারকারীদের অতি প্রিয়।

সব শেষে একটি কথা বলা যায় মোবাইলটির ডিজাইন ও ডিসপ্লের পারফরম্যান্সে মোবাইলটি বেশ ভালো হবে ব্যবহারকারীদের জন্য ।

আপনি আরো জানতে পারেন: Snapdragon 8 Gen 3 (4 nm) কাঁপাচ্ছে OnePlus Ace 3 Pro

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (1 vote)

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *