Smartphones
Trending

জুলাইয়ের ৩ তারিখে বাজারে OnePlus Ace 3 Pro এর প্রকাশ

পূর্বের তুলনায় Oneplus বর্তমানে সাশ্রয় মূল্যে যেমন স্মার্টফোন আনছে তেমনি তাদের ফোনে রয়েছে অসাধারণ ফিচার। এক কথায় তারা ব্যবহারকারীদের অবাক কারছেন। এবার OnePlus Ace 3 Pro মডেলের স্মার্ট ফোন বাজারে আনতে চলেছে Oneplus ও মোবাইলটি এর প্রত্যাশিত লঞ্চের তারিখ ৩ জুলাই ২০২৪। তাহলে দেরি না করে OnePlus Ace 3 Pro এর স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

বড় ব্যাটারি ও সুপার ফাস্ট চার্জিং 

OnePlus Ace 3 Pro তে আছে একটি 6100 mAh ব্যাটারি যা দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফ প্রদান করে। 100W ওয়্যার্ড চার্জিং ক্ষমতা সহ, ফোনটি মাত্র ১৫ মিনিটে ১ থেকে ৫২ শতাংশ এবং ৩৬ মিনিটে ১ থেকে ১০০ শতাংশ পর্যন্ত চার্জ হতে পারে। এটি দীর্ঘক্ষণ ব্যবহার করার পরও দ্রুত চার্জ হয়ে ওঠার ক্ষেত্রে একটি বিশেষ সুবিধা। এই সুবিধার জন্য ব্যবহারকাীরদের পছন্দের তালিকায় মোবাইলটি অন্তর্ভুক্ত হতে পারে। 

মেমরি বা স্টোরেজ

এই ফোনটিতে মেমরি কার্ড স্লট না থাকলেও, অভ্যন্তরীণ স্টোরেজ এর ক্ষেত্রে বেশ কয়েকটি অপশন রয়েছে: ২৫৬জিবি ১২জিবি র‍্যাম, ২৫৬জিবি ১৬জিবি র‍্যাম, ৫১২জিবি ১৬জিবি র‍্যাম, এবং ১টিবি ২৪জিবি র‍্যাম। UFS 4.0 স্টোরেজ প্রযুক্তি নিশ্চিত করে যে ডেটা স্থানান্তর গতি অনেক দ্রুত হবে।

জুলাইয়ের ৩ তারিখে বাজারে OnePlus Ace 3 Pro এর প্রকাশ
OnePlus Ace 3 Pro

সুপার পারফরম্যান্স 

OnePlus Ace 3 Pro চালিত হয় Android 14 এবং ColorOS 14 দ্বারা, যা ব্যবহারকারীদের একটি স্মুথ এবং সহজ ব্যবহার অভিজ্ঞতা প্রদান করে। Qualcomm SM8650-AB Snapdragon 8 Gen 3 (4 nm) চিপসেট সহ Octa-core প্রসেসর এবং Adreno 750 GPU থাকায় ফোনটি অত্যন্ত শক্তিশালী এবং গ্রাফিক্স-ইনটেনসিভ কাজগুলোও নির্বিঘ্নে করতে সক্ষম। মোবাইলটিতে যে চিপসেট ব্যবহার করা হয়েছে তার ফলে মোবাইলটি ব্যবহার করে বেশ স্মুথলি গেমিং করা যায়।এছাড়া ভারি Apps গুলি খুব অনায়াসে ব্যবহার করা যায় মোবাইলটি ব্যবহার করে। 

সুপার পারফরম্যান্সে ডিসপ্লে

ফোনটির ডিসপ্লে অত্যন্ত চমৎকার। 6.78 ইঞ্চির LTPO AMOLED ডিসপ্লে 1 বিলিয়ন রং প্রদর্শন করতে পারে এবং এতে রয়েছে 120Hz রিফ্রেশ রেট, HDR10+ এবং Dolby Vision সাপোর্ট। 800 nits (typ) থেকে 4500 nits (peak) পর্যন্ত ব্রাইটনেস থাকায় আলো কম বা বেশি যেকোন পরিবেশেই ডিসপ্লে স্পষ্ট দেখা যায়। Corning Gorilla Glass Victus 2 দ্বারা সুরক্ষিত থাকায় এটি স্ক্র্যাচ এবং ক্ষতি থেকে রক্ষা পায়।

ক্যামেরায় মিলবে যে চমক

OnePlus Ace 3 Pro তে রয়েছে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ: 50 MP প্রধান ক্যামেরা, 8 MP আলট্রাওয়াইড ক্যামেরা, এবং 2 MP ম্যাক্রো ক্যামেরা। প্রধান ক্যামেরাটি OIS এবং PDAF সাপোর্ট করে, যা উচ্চ মানের ছবি তুলতে সহায়ক। ফোনটি 4K@30/60fps এবং 1080p@30/60/120/240fps ভিডিও রেকর্ডিং করতে সক্ষম। সেলফি ক্যামেরা 16 MP যা HDR এবং প্যানোরামা সাপোর্ট করে এবং 1080p@30fps ভিডিও রেকর্ড করতে পারে।

বডি ও ডিজাইন

ফোনটির মাপ 163.3 x 75.3 x 8.7/8.9/9.0 মিমি এবং ওজন 207 গ্রাম থেকে 225 গ্রাম পর্যন্ত। এটি ডুয়াল সিম সাপোর্ট করে এবং IP65 ডাস্ট এবং জল প্রতিরোধী। এই ফিচারগুলো ফোনটিকে দৈনন্দিন ব্যবহারের জন্য আরও উপযোগী করে তোলে।

অন্যান্য

ফোনটি Wi-Fi 802.11 a/b/g/n/ac/6/7, ব্লুটুথ 5.3, এবং NFC সাপোর্ট করে। এছাড়াও, এটি GPS, GLONASS, BDS, GALILEO, এবং QZSS সাপোর্ট করে যা ন্যাভিগেশনে সহায়ক। ফোনটিতে USB Type-C 2.0 পোর্ট রয়েছে, তবে রেডিও ফিচার নেই।

OnePlus Ace 3 Pro তে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর (আন্ডার ডিসপ্লে/ ইন ডিসপ্লে), অ্যাক্সিলরোমিটার, জাইরোস্কোপ, প্রক্সিমিটি, এবং কম্পাস সেন্সর। এই সকল সেন্সর ফোনের ব্যবহারকে আরও সহজ ও নিরাপদ করে তোলে। মোবাইলটিতে প্রয়োজবীয় সকল ধরনের সেন্সর বিদ্যমান রয়েছে। 

OnePlus Ace 3 Pro এর দাম বাংলাদেশে

ধারনা করা হয়েছে মোবাইলটির দাম বাংলাদেশে ৫৫,০০০ হাজার টাকা হতে পারে। তবে মোবাইলটির অফিশিয়াল দাম প্রকাশের পরেই আমরা আপনাকে আমাদের এই ওয়েবসাইটে পোস্টের মাধ্যমে জানিয়ে দিবো। সেহেতু আপনি আমাদের সাথেই থাকুন।

আরো জানতে পারেন: Oppo Reno12 Pro রিভিউ প্রকাশিত হয়েছে

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (1 vote)

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *