Smartphones
Trending

কত তারিখে লঞ্চ হবে OnePlus Nord 4 ফোন? বিস্তারিত জানুন

কত তারিখে লঞ্চ হবে OnePlus Nord 4 ফোন? এটি আমাদের বর্তমান সময়ের একটি জিজ্ঞাসা। বিশেষ করে Oneplus বর্তমানে বাজারে দুর্দান্ত ফিচারের বেশ কিছু স্মার্টফোন নিয়ে আসছে। এ সকল স্মার্টফোনের যেমন ফিচার ও তেমনি পূর্বের তুলনায় অনেক কম টাকায় এ সকল ফোন পাওয়া যাচ্ছে। এরই মধ্যে ওয়ান প্লাস এর একটি নতুন স্মার্টফোন হচ্ছে OnePlus Nord 4। তবে এদের কেন আসুন আমরা এই ফোনটি সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেই।

কত তারিখে লঞ্চ হবে OnePlus Nord 4 ফোন? বিস্তারিত জানুন
কত তারিখে লঞ্চ হবে OnePlus Nord 4 ফোন

কত তারিখে লঞ্চ হবে OnePlus Nord 4

সম্প্রতি OnePlus Nord 4 এই স্মার্টফোন সম্পর্কে গুঞ্জন শোনা যাচ্ছে। একটি তথ্য অনুসারে জানা গিয়েছে যে,OnePlus Nord 4 মোবাইলটি আগামী জুলাই মাসের তৃতীয় সপ্তাহের মধ্যে কিংবা ১৫ জুলাই এর মধ্যে মোবাইলটি ভারতের বাজারে লঞ্চ হতে পারে। বাংলাদেশে কবে ঠিক লঞ্চ হবে এ সম্পর্কে এখনো কোনো তথ্য জানা যায়নি।

OnePlus Nord 4 এর দাম কেমন হতে পারে

ধারণা করা হচ্ছে ভারতীয় বাজারে 28,999 টাকা থেকে 34,999 টাকা হতে পারে OnePlus Nord 4 ফোনটির দাম। তবে আপনি বাংলাদেশ আনঅফিসিয়ালি বা অফিশিয়ালি ফোনটি ক্রয় করতে গেলে প্রায় ত্রিশ হাজার টাকার উপরে হতে পারে।

OnePlus Nord 4 এর স্পেসিফিকেশন

  • প্রসেসর: OnePlus Nord 4 স্মার্টফোনে Qualcomm Snapdragon 7+ Gen 3 প্রসেসর সহ লঞ্চ করা হতে পারে, যা মার্কেটে এখনও পর্যন্ত লঞ্চ করা হয়নি বলে ধারণা করা হচ্ছে। তাহলে আপনি বুঝতে পারছেন যে এই মোবাইলটির পারফরমেন্সের দিকে আপনি পাবেন দুর্দান্ত পারফরম্যান্স।
  • ব্যাটারি: OnePlus Nord 4 স্মার্টফোনে 100W ফাস্ট চার্জিং সাপোর্ট করা হতে পারে এবং এর পাওয়ার ব্যাকআপের জন্য শক্তিশালী 5,500mAh ব্যাটারি সাপোর্ট দেওয়া হতে পারে।  তাহলে বুঝতে পারছেন যে আপনি এই মোবাইলটিতে বড় একটি ব্যাটারি পাচ্ছেন সাথে ফাস্ট চার্জিং সুবিধায় আপনি খুব দ্রুত ফোনটি চার্জ করতে পারবেন।
  • ডিসপ্লে: আশে পাশে OnePlus Nord 4 স্মার্টফোনে 1.5K পিক্সেল রেজোলিউশন সহ ডিসপ্লে দেওয়া হতে পারে। এই ফোনে 120Hz রিফ্রেশ রেট সহ ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ফিচার দেওয়া হয়েছে এবং AMOLED প্যানেল ব্যবহার করা হতে পারে।
  • ব্যাক ক্যামেরা: OnePlus Nord 4 স্মার্টফোনে 50MP প্রাইমারি রেয়ার ক্যামেরা সেন্সর দেওয়া হতে পারে, যা OIS অর্থাৎ অপ্টিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন ফিচার সহ।
  • ফ্রন্ট ক্যামেরা: OnePlus Nord 4 স্মার্টফোনে 16 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হতে পারে।

এ সকল ফিচার ছাড়া মোবাইলটি আরো বেশ কিছু ধরনের ফিচার নিয়ে বাজারে লঞ্চ হতে পারে। এই মোবাইলটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রকাশ হলে অফিশিয়ালি আমরা আমাদের এই ওয়েবসাইটে তথ্য প্রকাশ করব।

আপনি আরো জানতে পারেন:সবচেয়ে কম দামে সেল হচ্ছে OnePlus 11R স্মার্টফোন

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (1 vote)

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *