Smartphones
Trending

এই ফোনের ক্যামেরা দিয়ে তুলতে পারবেন চাঁদেরও ছবি

এই ফোনের ক্যামেরা দিয়ে তুলতে পারবেন চাঁদেরও ছবি,বর্তমানে স্মার্টফোন বাজারে নতুনত্বের ঝলক দেখা যাচ্ছে, বিশেষ করে ক্যামেরা প্রযুক্তির ক্ষেত্রে। সর্বশেষ লঞ্চ হওয়া মোবাইলের মধ্যে সেরা হিসেবে স্যামসাং তাদের নতুন স্মার্টফোন “Samsung Galaxy S23 Ultra 5G” বাজারে এনেছে, যা চাঁদের ছবি তোলার মতো উন্নত ক্ষমতা সম্পন্ন ক্যামেরা সক্ষমতা প্রদান করে। 

এই স্মার্টফোনে ২০০ মেগাপিক্সেলের ওআইএস ক্যামেরা ব্যবহৃত হয়েছে, যা 8K @ 30 FPS রেজোলিউশনে ভিডিও রেকর্ডিং করতে সক্ষম। ক্যামেরার এই উন্নত প্রযুক্তি সেলফি এবং ভিডিও কলিং-এর মান আরও উন্নত করবে। এতে একটি ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকছে, যা ভালো মানের ছবি এবং ভিডিও ক্যাপচার করার ক্ষমতা রাখে।

এই ফোনের ক্যামেরা দিয়ে তুলতে পারবেন চাঁদেরও ছবি
Samsung Galaxy S23 Ultra 5G

Samsung Galaxy S23 Ultra 5G-র ৬.৮ ইঞ্চি অ্যামোলেড 2X স্ক্রিন ব্যবহারকারীদের ১৪৪০×৩০৮৮ পিক্সেলের অসাধারণ রেজোলিউশন প্রদান করবে। গেমিং প্রেমীদের জন্য কোয়ালকম স্ন্যাপড্রাগণ ৮ জেন ২ প্রসেসর ব্যবহার করা হয়েছে, যা অত্যন্ত উন্নত মানের গেমিং অভিজ্ঞতা নিশ্চিত করবে

ব্যাটারি ক্ষেত্রে, স্মার্টফোনটি ৫০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসে এবং ৪৫ ওয়াট ফাস্ট চার্জারের মাধ্যমে মাত্র ২৫ মিনিটে চার্জ করা যাবে। ভারতে এই মোবাইল এর দাম ১,০১,০০০ টাকা নির্ধারণ করা হয়েছে এবং এটি শুধুমাত্র একটি ভেরিয়েন্টে পাওয়া যাবে, যা ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের সাথে উপলব্ধ। তবে বাংলাদেশে এই ভেরিয়েন্টের মোবাইলের দাম প্রায় ১ লক্ষ ৫০ হাজার টাকা। 

তবে বলা যায় যে, Samsung Galaxy S23 Ultra 5G স্মার্টফোনটি আধুনিক প্রযুক্তির এক নতুন সংযোজন হিসেবে বাজারে আলোড়ন সৃষ্টি করছে।

আরো জানতে পারেন: ওয়ালটন মোবাইল প্রাইস ইন বাংলাদেশ ২০২৪

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (1 vote)

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *