Smartphones
Trending

৪৯৯০ টাকায় মিলবে যে স্মার্টফোন

আমাদের অনেকের ইচ্ছে থাকে কম টাকার মধ্যে একটি স্মার্টফোন থাকুক আমাদের। আর কম বাজেট এর মধ্যে Itel সুবিধা দিচ্ছে। Itel A23 Pro নামে একটি স্মার্টফোন অফিশিয়ালি মাএ ৪,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। তবে আসুন এবার Itel A23 Pro এর স্পেসিফিকেশন জেনে নি।

৪৯৯০ টাকায় মিলবে যে স্মার্টফোন
Itel A23 Pro

Itel A23 Pro এর স্পেসিফিকেশন

  • Itel A23 Pro তে ২৪০০ এমএএইচ ক্ষমতার লি-আয়ন ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা রিমুভেবল। এই ব্যাটারি দৈনন্দিন ব্যবহারের জন্য পর্যাপ্ত ব্যাকআপ প্রদান করে। ফোনটিতে USB Type-C এর বদলে মাইক্রো USB পোর্ট ব্যবহার করা হয়েছে। মোবাইলটির দাম অনুযায়ী এর থেকে ভালো ফিচার পাওয়া যাবে না।
  • Itel A23 Pro-তে অ্যান্ড্রয়েড ১০ (Q) অপারেটিং সিস্টেমের Android Go সংস্করণ ব্যবহার করা হয়েছে, যা লাইটওয়েট অ্যাপস এবং স্ট্রিমলাইনড পারফরম্যান্স নিশ্চিত করে। এতে রয়েছে Unisoc SC9832E চিপসেট, যা ১.৪ গিগাহার্টজ গতির কোয়াড-কোর Cortex A53 প্রসেসর এবং Mali-T820 MP1 জিপিইউ সহ। এই কম্বিনেশনটি দৈনন্দিন কাজ এবং সাধারণ গেমিংয়ের জন্য পর্যাপ্ত। তবে মোবাইলটিতে গেমিং না করলেই সবচেয়ে ভালো হয়।
  • Itel A23 Pro এই ফোনটির ডিসপ্লে ৫.০ ইঞ্চির TFT স্ক্রিন, যার রেজোলিউশন ৭২০ x ১৫২০ পিক্সেল এবং ১৬:৯ আসপেক্ট রেশিও। ডিসপ্লের পিক্সেল ডেনসিটি ১৯৬ পিপিআই এবং স্ক্রীন-টু-বডি রেশিও ৬৩.৯৯%। ডিসপ্লেটি ক্যাপাসিটিভ টাচস্ক্রিন এবং মাল্টি-টাচ সাপোর্ট করে।
  • Itel A23 Pro-এর প্রাইমারি ক্যামেরা একটি ২ মেগাপিক্সেল সেন্সর সহ সিঙ্গেল ক্যামেরা সেটআপ। ক্যামেরাটি LED ফ্ল্যাশ এবং হাই ডাইনামিক রেঞ্জ (HDR) মোড সাপোর্ট করে, যা ভাল মানের ছবি তুলতে সাহায্য করে। ছবির রেজোলিউশন ১৬০০ x ১২০০ পিক্সেল। ডিজিটাল জুমের সুবিধাও রয়েছে।সেলফি ক্যামেরাটি ০.৩ মেগাপিক্সেল রেজোলিউশন সহ আসে এবং এতে ফ্ল্যাশের সুবিধা রয়েছে, যা কম আলোতেও সেলফি তোলার সুবিধা দেয়।

মোবাইলের বাজেট অনুযায়ী এর থেকে ভালো ফিচার আশা করা যায় না। তবে এই বাজেটে যদি অন্য কোন ফোন যদি পেয়ে থাকেন এর থেকে ভালো ফিচার সমৃদ্ধ তাহলে আপনি নির্দ্বিধায় ওই ফোনটি ক্রয় করতে পারেন।

আপনি আরো জানতে পারেন: ৫ জুলাই প্রকাশ্যে আসতে চলেছে Oppo A3

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (1 vote)

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *